1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম:
পেকুয়ায় বন বিভাগের জায়গা নিয়ে দুপক্ষের সংঘর্ষের আশংকা-গাজীপুর সংবাদ  সিএমপি আন্তঃবিভাগ T-10 ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন-গাজীপুর সংবাদ  প্রকাশিত সংবাদের প্রতিবাদ-গাজীপুর সংবাদ  আরসা প্রধান মাস্টার সলিম, বিপুল অস্ত্র গ্রেনেড রকেট সেল’সহ আটক-২-গাজীপুর সংবাদ  নাটোরে অপহরণ মামলার প্রধান আসামি গ্রেফতার, স্কুল ছাত্রী উদ্ধার-গাজীপুর সংবাদ  চোরাই ৫ মোটরসাইকেল’সহ কেনাবেচা চক্রের আটক-৪। সিএমপি-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা কর্তৃক চোরাই কারসহ আটক-১-গাজীপুর সংবাদ  গজারিয়া উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন সরদার সফিকুল ইসলাম-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু-গাজীপুর সংবাদ  সাধারণ সম্পাদক এ জেড, এম উজ্জ্বল কে (বিএমএসএস) এর যুগ্ম মহাসচিব করায় আন্তরিক শুভেচ্ছা জানান জেলা প্রেসক্লাব পটুয়াখালী-গাজীপুর সংবাদ 

নাটোরের গুরুদাসপুরে পুকুর থেকে এক বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ৬৫ টাইম ভিউ

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

নাটোরের গুরুদাসপুরের পুকুর থেকে সিরাজুল ইসলাম এক বৃদ্ধের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার সকালে উপজেলার নাজিরপুর নতুনপাড়া এলাকায় রাশিদুল ইসলামেরর একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সিরাজুল ইসলাম উপজেলার গোপীনাথপুরের মৃত সিফাত আলীর ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান ও স্থানীয়রা জানান, গতকাল বাড়ী থেকে বের হয় সিরাজুল ইসলাম। এরপর তিনি আর বাড়ীতে ফিরে যায়নি।

পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি। আজ সকালে নাজিরপুর নতুন পাড়া এলাকার ওই পুকুর পাড় দিয়ে মানুষজন চলাচল করার সময় পুকুরে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে সুরৎহাল প্রতিবেদন তৈরি করে থানায় নিয়ে যায়। তবে মৃত্যুর সঠিক কারন জানাতে পারেনি পুলিশ। প্রাথমিক ভাবে ধারনা করেন, হয়তো রাতের অন্ধকারে পুকুর পাড় দিয়ে যাওয়ার সময় পুকুরে পড়ে মারা গেছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com