1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

বিএনপি-জামাতের অবৈধ হরতাল অবরোধের প্রতিবাদে পেকুয়ায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ১০২ টাইম ভিউ

আমিরুল ইসলাম রাশেদ, পেকুয়া।

সারাদেশ ব্যাপী বিএনপি-জামাতের অবৈধ হরতাল-অবরোধ ও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি সমাবেশ এবং বিক্ষোভ মিছিল করে পেকুয়া উপজেলা আওয়ামী লীগ।

২ নভেম্বর (বৃহস্পতিবার) বিকেল ৩টার সময় পেকুয়া চৌমুহনীতে উপজেলা আওয়ামিলীগের সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম সিকদার বাবুলের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুবাইদুল্লাহ লিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য এস এম গিয়াস উদ্দিন। এসময় প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামিলীগের সহ সভাপতি মহিউদ্দিন বাবর মুকুল।

বিশেষ অতিথি সহ সভাপতি উপজেলা আওয়ামিলীগের ওয়াহিদুর রহমান ওয়ারেসী, সাংবাদিক জহিরুল ইসলাম।
এ সময় জ্বালাময়ী বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ নেতা মো. আজম।

উক্ত বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

এসময় বক্তারা বলেন, বিএনপি-জামাতের নেতৃত্বে স্বাধীনতাবিরোধী কোনো অপশক্তি যাতে ফণা তুলতে না পারে সেজন্য বিষ দাঁত উপড়ে ফেলতে হবে। এই প্রত্যয় নিয়ে আমরা মাঠে আছি এবং আগামী নির্বাচন পর্যন্ত মাঠে থাকব।

তারা আরো বলেন, বিএনপি সমাবেশের নামে পুলিশের উপর হামলা করে একজন পুলিশ সদস্যকে নির্মম ভাবে পিটিয়ে হত্যা করেছে তাদের বিরুদ্ধে রাজপথে নামছি। তাদের আর ছাড় দেওয়া হবে না,পাল্টা জবাব দিতে হবে। বিএনপি জামাতের নৈরাজ্যের অবরোধ কেউ মানছে না।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com