1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

ঠাকুরগাঁওয়ে “১৯৭১ সেই সব দিন” চলচিত্র বিষয়ক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৮৫ টাইম ভিউ

হুমায়ুন কবির ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে “১৯৭১ সেই সব দিন” চলচিত্র প্রদর্শনী বিষয়ক সংবাদ সম্মেলন

গত বুধবার ২৯ নভেম্বর অনুষ্ঠিত হয়েছে। এদিন রাতে শহরের গোবিন্দনগরস্থ উন্নয়ন সংস্থা ইএসডিও’র প্রধান কাযালয়ের কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
ইএসডিও’র আয়োজনে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, চলচিত্রটির শিল্প নির্দেশক নাট্য অভিনেতা লিটু আনাম, চিত্রনাট্য ও পরিচালক হৃদি হক, অভিনেত্রী মৌসুমি হামিদ, ইএসডিও’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান, ইকো পাঠশালা এন্ড কলেজের অধ্যক্ষ ড. সেলিমা আখতার, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহামান মিঠু, চলচিত্রটির চিত্রগ্রাহক মেহেদি রনি, ফরহাদ হোসেন প্রমুখ।
এ সময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। ইএসডিও’র পৃষ্ঠপোষকতায় এবং শিল্পকলা একাডেমীর সহযোগিতায় আগামী ১, ২ ও ৩ ডিসেম্বর “১৯৭১ সেই সব দিন” চলচিত্রটি জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে প্রদর্শিত হবে বলে জানান হৃদি হক। তিনি জানান, আগামী ১ ও ২ ডিসেম্বর বিকাল ৪টা এবং সন্ধা ৬টা মিলে ২টি করে শো অনুষ্ঠিত হবে। শেষ দিন অর্থাৎ ৩ ডিসেম্বার সন্ধা ৬টায় একটি শো সহ চলচিত্রটির মোট ৫টি শো প্রদর্শিত হবে। একুশে পদক প্রাপ্ত গুণিজন ড. এনামুল হকের মূল ভাবনায়, একুশে পদক প্রাপ্ত নাট্যজন লাকী এনাম এর প্রজোজনায় এবং হৃদি হক এর পরিচালনায় চলচ্চিত্র “১৯৭১ সেই সব দিন” গত ১৮ আগষ্ট বাংলাদেশে মুক্তি পায় এবং দর্শক ও গুণীজন এর মাঝে বিপুল ভাবে সমাদৃত

হয়। শুধু দেশেই নয়, অষ্ট্রেলিয়া এবং ইউএসএ তে মুক্তি পাবার পর দর্শকের উপচে পড়া ভীড় লাগে বলে জানানো হয় প্রেস ব্রিফিংয়ে। মোট ১৪৭ মিনিটের চলচিত্রটিতে অভিনয় করেছেন মামুনুর রশিদ, আবুল হায়াত, জয়ন্ত চট্রোপাধ্যায়, গ্রিতশ্রী চৌধুরী, শিল্প সরকার অপু, মুনমুন আহমেদ, লিটু আনাম, তারিন জাহান, ফেরদৌস আহমেদ, হৃদি হক, সজল নুর, সাজু খাদেম, সানজিদা প্রিতী, আনিসুর রহমান মিলন, নাজিয়া হক অর্ষা, মৌসুমি হামিদ, জুয়েল জুহুর, ফারহানা হামিদ, আইরিন পারভীন লোপা, সোনিয়া হোসেনসহ অন্যান্যরা। সঙ্গীত ও আবহ সঙ্গীত পরিচানায় দেবজ্যোতি মিশ্র। নির্বাহী প্রযোজক ও সম্পাদক কামরুজ্জামান রনি। ৩ ডিসেম্বর ঠাকরগাঁও পাকিস্তানী হানাদার মুক্ত দিবস। ওই দিনই নতুন সুর্য ওঠা আলোয় মুক্তিযোদ্ধা ও সর্বস্তরের জনগণ ঠাকুরগাঁও শহরে এই দিনে ওড়ায় বাংলাদেশের লাল সবুজ হলুদ পতাকা। প্রদর্শনীর বিনিময়ে উল্লেখিত তিন দিন চলচিত্রটির প্রদর্শনির মাধ্যমে এই আনন্দ আয়োজন ঠাকুরগাঁও জেলার আপামর জনগন ও চলচিত্রটির করাকুশলী এক হয়ে উদযাপন করবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন হৃদি হক।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com