1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

ডিমলায় জাহাঙ্গীর চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৪ টাইম ভিউ

এ হামিদ সরকার (নীলফামারী) জেলা প্রতিনিধি।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু,পুরাতনের বিদায়ের পালাক্রমে নতুনের আগমন। জনগণের আস্থার প্রতীক উন্নয়নের বাহক হিসেবে ০১/১২/২০২৩ইং নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম এর প্রথম কার্যদিবসে দ্বায়িত্বভার গ্রহণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।এত সভাপতিত্ব করেন, জাহাঙ্গীর আলম নবনির্বাচিত চেয়ারম্যান খগাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদ। শুরুতে নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলেল শুভেচছা দিয়ে বরন করে নেন অত্র ইউনিয়নের নবনির্বাচিত ইউপি সদস্য ও স্থানীয় সুধিজন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এ এইচ এম ফিরোজ সরকার চেয়ারম্যান ৩নং ডিমলা ইউনিয়ন পরিষদ। ফেরদৌস পারভেজ,জেলা সদস্য নীলফামারী ও যুগ্ন আহবায়ক বাংলাদেশ আওয়ামী যুবলীগ উপজেলা শাখা ডিমলা। বাবু নিরেন্দ্র নাথ রায় উপজেলা ভাইস চেয়ারম্যান ডিমলা। আয়েশা সিদ্দিকা মহিলা ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ ডিমলা। মইনুল হক সাবেক চেয়ারম্যান টেপাখড়ীবাড়ি ইউনিয়ন পরিষদ। আব্দুল লতিফ খান চেয়ারম্যন ১০নং পূর্ব ছাতনাই ইউনিয়ন পরিষদ। আবু সায়েম সরকার আহবায়ক বাংলাদেশ ছাত্র লীগ উপজেলা শাখা ডিমলা।আরিফুল ইসলাম আরিফ সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ খগাখরিবাড়ী ইউনিয়ন শাখা। সভায় নবনির্বাচিত মহিলা সদস্য গ্রাম পুলিশ সহ খগাখড়িবাড়ী ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ফেরদৌস পারভেজ বাংলাদেশ আওয়ামী লীগের সকল উন্নয়নের কথা জনসম্মুখে তুলে ধরেন এবং আগামী নির্বাচনে নৌকা মার্কার বিজয় অর্জনের জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।জাহাঙ্গীর আলম বলেন,আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য সকলকে একমত হয়ে কাজ করতে হবে। তিনি আরও বলেন যে,খগাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদকে আমি যেনো যুগোপযোগী সমাজতান্ত্রিক ও স্মার্ট ইউনিয়নে পরিনত করতে পারি,সেজন্য সকলের সহযোগিতা কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com