1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

নিউজ গার্ডেন২৪.কম’র ১০বর্ষে পদার্পণ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৮২ টাইম ভিউ

মোহাম্মদ মাসুদ

নিউজ গার্ডেন২৪.কম’র ১০বর্ষে পদার্পণ ও দীর্ঘ ০৯বছর পূর্তিতে নানা আয়োজন ও জমকালো আনুষ্ঠানিকায় অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠা লগ্ন শুরু থেকেই বস্তুনিষ্ঠতা ও সাহসিকতার প্রতিশ্রুতি রক্ষা করে অনলাইন নিউজ পোর্টাল নিউজ গার্ডেন২৪. কম’র অবিচল ধারার সঙ্গে মিশে গেছে চট্টগ্রাম সহ দেশ, বিদেশের পাঠক সমাজ।

অনলাইন গণমাধ্যমটি আগামীতেও আরো এগিয়ে যাবে এমন প্রত্যাশা ব্যক্ত করে উপরোক্ত মন্তব্য করেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক মোজাহেদুল ইসলাম। ৯ ডিসেম্বর (শনিবার) চট্টগ্রাম প্রেস ক্লাবের এস রহমান হল মিলনায়তনে আয়োজিত নিউজ পোর্টালটির ১০ বর্ষে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা বিনিময়,কেক কাটা অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেছেন।
বিশিষ্টজনদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে দিনটি শুরু হয়। উৎসবমুখর পরিবেশে বেলা ৩ টার দিকে পোর্টালের নবীন-প্রবীণ সকল সহকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে দিবসটির কার্যক্রম শুরু করেন নিউজ গার্ডেন২৪.কম’র সম্পাদক কামরুল হুদা। পরে সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে পালিত হয়েছে পোর্টালটির প্রতিষ্ঠাবার্ষিকী। নিউজ পোর্টালের সম্পাদক কামরুল হুদার সঞ্চালনায় ও উক্ত পোর্টালের চেয়ারম্যান মোঃ এস্কান্দার’র সভাপতিত্বে অতিথিপর্ব ও শুভেচ্ছা বিনিময়পর্ব শুরু হয়।
এসময় অতিথিপর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন। বিভিন্ন সামাজিক, মানবাধিকার, রাজনৈতিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দর মধ্য, মুক্তিযুদ্ধা কমান্ডার ফজল সাহাবুদ্দিন,পরিবেশ সুরক্ষা আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি এম এ হাশেম রাজু, চট্টগ্রাম কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম, সাহিত্যক কবি মামুন সর্দার, চট্টগ্রাম তৃনমুল বিএনপি নেতা দিপক কুমার পালিত,নেজামে ইসলাম পার্টির আনোয়ার হোসেন রব্বানী,এল ডি পি নেতা মোঃ নুরুল আজগর,ফুলকলির ব্যবস্থাপনা পরিচালক নুরুল আবছার।

অতিথিরা তাদের শুভেচ্ছা বক্তব্যে বলেন, সারাবিশ্বে বর্তমান সময়ে অনলাইন সাংবাদিকতা অনেক এগিয়ে গেছে। পাঠকের আস্থায় স্থান করে দেশের উন্নয়ন ও সমৃদ্ধির অঙ্গীকারে নিউজ গার্ডেন ২৪ডটকম ও মন জয় করে নিয়েছে পাঠক ও শুভানুধ্যায়ীদের। পোর্টালের অগ্রযাত্রা অব্যাহত থাকুক,এমনটাই প্রত্যাশা ব্যক্ত করেছেন। অতিথিরা ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। ব্যবসায়ী, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন গণমাধ্যম শুভেচ্ছা জানাতে ছুটে এসেছেন।

অনলাইন নিউজ পোর্টাল নিউজ গার্ডেন২৪ ডটকমের ০৯ম বর্ষপূর্তি ও ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে অনুষ্ঠানে উপস্থিত হয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক নতুন সময় চট্টগ্রাম জেলা প্রতিনিধি ও চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সদস্য ইসমাইল ইমন,নয়া বাংলা সি:ষ্টাপ রিপোর্টার, নিউজ গার্ডেনের বার্তা সম্পাদক সাইফুল ইসলাম,মিডিয়া এক্সপ্রেসের জুনায়েদ হাসান,ইমতিয়াজ ফারুকী,গনকন্ঠের খোকন, শুভেচ্ছা প্রতিদিনের সুমন বড়ুয়া,দৈনিক দেশের কথার ষ্টাফ রিপোর্টার মোহাম্মদ মাসুদ । কুরআন তেলাওয়াত ও উদ্বোধনী বক্তব্যে রাখেন অধ্যক্ষ এস এম ইমাম উদ্দিন ইকবাল।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com