1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
দোয়ারাবাজারে পুলিশের হাতে জাল টাকার তৈরির প্রিন্টারসহ গ্রেফতার ২-গাজীপুর সংবাদ  স্বপ্নীল সংগঠক মরহুম সাহাবের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে কাপাসিয়ায় র‍্যালী ও আলোচনা সভা-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে স্থানীয় সরকার দিবস পালন-গাজীপুর সংবাদ  নাটোরের সিংড়ায়  ১২ ফুট উচ্চতার গাঁজার গাছসহ আটক ১জন-গাজীপুর সংবাদ  শিল্পীদের স্বার্থে কাজ করাই আমার লক্ষ্য – ডিপজল-গাজীপুর সংবাদ  ঢাকায় অবরোধ কর্মসুচী সফল করতে নাটোর চিনিকলে শ্রমিক সভা-গাজীপুর সংবাদ  পটুয়াখালীর পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের ব্রীজ প্রতীক প্রচারণায় ও সমর্থনে এগিয়ে-গাজীপুর সংবাদ  পটুয়াখালীর পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের ডালিম প্রতীক প্রচারণায় ও সমর্থনে এগিয়ে-গাজীপুর সংবাদ  পটুয়াখালী পৌরসভা নির্বাচনে সংরক্ষিত মহিলা ১,২ ও ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোসাঃ মিতু সিকদার ইরানি প্রচারনা ও সমর্থনে সবার চেয়ে এগিয়ে।-গাজীপুর সংবাদ 

ইসলামী ঐক্যজোটের সমর্থনে-স্বতন্ত্র প্রার্থী মনজুর ফুলকপি প্রতীক-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ২৬ টাইম ভিউ

মোহাম্মদ মাসুদ।

চট্টগ্রাম-১০ আসনে নির্বাচনী মাঠে ভোট যুদ্ধে ফুলকপি
প্রতীকের স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনজুর আলম-কে সমর্থন দিয়েছে ইসলামী ঐক্যজোট চট্টগ্রাম মহানগর এবং ১৩নং ওয়ার্ডে মনজুর আলমের গণসংযোগ।

২৮ ডিসেম্বর,বৃহস্পতিবার, দুপুরে মোস্তফা হাকিম ডিগ্রি কলেজ মাঠে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা অডিটরিয়ামে অনুষ্ঠিত ইসলামী ঐক্যজোটের এক সভায় ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলহাজ¦ মোহাম্মদ মনজুর আলম-কে আনুষ্ঠানিক সমর্থন জানানো হয়েছে।

চট্টগ্রাম-১০ সংসদীয় আসনে ইসলামী ঐক্যজোটের কোনো প্রার্থী নেই। জামিয়া ফারুকীয়া মাদ্রাসার পরিচালক মাওলানা সলিম উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত ইসলামী ঐক্যজোটের মূল কর্ণধার আল্লামা মোহাম্মদ শফি’র সুযোগ্য পুত্র বিশিষ্ট আলেম ও মোহাদ্দীন সাইকুল ইসলাম সাহেবজাদা মাওলানা মোহাম্মদ আনাছ মাদানী চট্টগ্রাম-১০ আসনের স্বতন্ত্র প্রার্থী আলহাজ¦ মোহাম্মদ মনজুর আলম-কে সমর্থনের প্রস্তাব করলে উপস্থিত ইসলামী ঐক্যজোটের সকল নেতা এবং আলেমবৃন্দ এক বাক্যে তাঁর এই প্রস্তাব সমর্থন করেন। এ অনুষ্ঠানে স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র আলহাজ¦ মোহাম্মদ মনজুর আলম তাঁকে ইসলামী ঐক্যজোট সমর্থন করায় আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে বলেন, পবিত্র ইসলামের খেদমতে আমি আছি এবং আজীবন থাকবো। আমি একজন মুসলিম, আল্লাহ আমার প্রভু, নবীজী আমার ইসলাম ধর্মের প্রবর্ত্তক। পবিত্র ইসলামের খেদমতই আমার ঈমান ও আক্বিদার অংশ। তিনি বলেন, আল্লাহর রহমত আমার উপর বর্ষিত হলে আগামী নির্বাচনে আমার ফুলকপি প্রতীক জয়ী হবে। আমি বিগত ৩০ বছর ধরে মানবকল্যাণে নিয়োজিত আছি। আমি কামিয়াব হলে আমার ভোটারদের প্রতি সম্মান ও মর্যাদা রক্ষা করবো। আমার দরজা সবসময় আমার এলাকাবাসীর জন্য খোলা থাকবে। তিনি বলেন, আমার নির্বাচনী এলাকার জনগণ ফুলকপি প্রতীককে মনে-প্রাণে ধারণ করেছে। তাঁরা আমাকে ফুলকপি প্রতীকে ভোট দেবে। এ বিশ^াস আমার শতভাগ। এ অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আল্লামা সলিমউল্লাহ। অনুষ্ঠানে মাওলানা মঈনুদ্দীন রুহী, মাওলানা সরোয়ার আলম, মাওলানা আব্দুল জব্বার, মাওলানা ফরিদুল আলম, মাওলানা আতিক উল্লাহ, মাওলানা মাহমুদুর রশীদ, মাওলানা সানাউল্লাহ, মাওলানা নুরুল আলম এবং স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলমের প্রধান এজেন্ট হারুন ইউসুফ সহ অন্যরা বক্তব্য রাখেন।
১৩নং ওয়ার্ডে গণসংযোগ
ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র আলহাজ¦ মোহাম্মদ মনজুর আলম ২৮ ডিসেম্বর ২০২৩ খ্রি., বৃহস্পতিবার, বিকাল থেকে গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি অত্র ওয়ার্ডের মাস্টার লেন, রেলওয়ে স্কুল এলাকা, শেখ রাসেল পার্ক এলাকা, ক্যান্টিন গেট এলাকা, আমবাগান এলাকা, ফ্লোরা রোড, আবহাওয়া অফিস এলাকা, বটতল-ঝাউতলা বাজার, কমিশনার গলি, ঝলক ক্লাব এলাকা, ওয়ার্লেস ঝাউতলা স্কুল, পাহাড়তলী কলেজ রোড, ওয়ার্লেস মোড়, মুরগীর ফার্ম, জালালাবাদ, কৃষ্ণচুড়া আবাসিক, মুক্তিযোদ্ধা ভবন এলাকা এবং কাঁঠালবাগান মোড় সহ ১৮টি স্থানে পথসভায় বক্তব্য দেন। এ সকল পথসভায় স্বতন্ত্র প্রার্থী আলহাজ¦ মোহাম্মদ মনজুর আলম বলেন, আমাকে ফুলকপি প্রতীকে ভোট দিন। নির্বাচিত হলে আমার নির্বাচনী এলাকার রাস্তাঘাট নালা-নর্দমাসহ অবকাঠামোগত উন্নয়ন এবং শিক্ষা ও স্বাস্থ্য খাতে কল্যাণধর্মী কার্যক্রমে ভূমিকা থাকবে। এরপর স্বতন্ত্র প্রার্থী আলহাজ¦ মোহাম্মদ মনজুর আলম তাঁর প্রধান নির্বাচন কার্যালয়ে চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকা থেকে আগত নানা শ্রেণি ও পেশার মানুষদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি বলেন, বিগত ৩০ বছর ধরে জনসেবা এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের দায়িত্ব পালন করে এসেছি। আমার প্রতিটি কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা সকলের কাছে গ্রহণযোগ্য ছিল। আগামীতে নির্বাচিত হলে ঈমানী দায়িত্ব হিসেবে সর্বক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করব। এ সকল কর্মসূচিতে গোলাম মোস্তফা, আবুল কালাম, আবু তাহের, আল ইসলাম, খোরশেদ আলম, ইয়াছিন, আব্দুল হক, আব্দুর রব, আবুল কালাম পুতুল, আলাউদ্দিন, সাখাওয়াত, কায়সার, দেলোয়ার, রফিক এবং আলহাজ¦ মোহাম্মদ নিজামুল আলম, আলহাজ¦ মোহাম্মদ সরওয়ার আলম, আলহাজ¦ মোহাম্মদ ফারুক আজম, আলহাজ¦ মোহাম্মদ সাইফুল আলম, আলহাজ¦ মোহাম্মদ সাহিদুল আলম, ফেরদৌস ইউসুফ, হারুন ইউসুফ, নিপুর চৌধুরী, জাহিদুল হক, আরিফুল হক সহ অন্যরা মতামত ব্যক্ত করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com