1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দিনাজপুরে ৭ কোটি ৫৯ লক্ষ ৩৬ হাজার টাকার অবৈধ্য মাদক ধ্বংস-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে মহান ২১ শে ফেব্রুয়ারি পালন-গাজীপুর সংবাদ  বড়লেখায় একুশে ফেব্রুয়ারি উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে জাগরণী ইসলামী তরুণ সংঘ-গাজীপুর সংবাদ  বড়লেখায় গ্লোরিয়াস কিন্ডারগার্টেনে একুশে ফেব্রুয়ারি উপলক্ষে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন-গাজীপুর সংবাদ  গজারিয়া জেনেসিস কিন্ডারগার্টেন বার্ষিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  গজারিয়া ভাষা শহীদদের স্মরণে আওয়ামী লীগের দোয়া ও আলোচনা সভা-গাজীপুর সংবাদ  বড়লেখায় কুতুবআলী একাডেমিতে একুশে ফেব্রুয়ারি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  শ্রীপুরের মাওনা চৌরাস্তায় (বিডিএস) উদ্যোগে বিনামুল্যে রক্তের গ্রুপ নির্নয়।-গাজীপুর সংবাদ  একুশে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দনারাম উচ্চ বিদ্যালয় প্রভাতফেরী ও আলোচনা সভা-গাজীপুর সংবাদ  সিলেটে ভাষা শহীদদের প্রতি বিএমএসএস’র শ্রদ্ধা নিবেদন-গাজীপুর সংবাদ 

ডিমলা বিজয় চত্তর জাতীয় পার্টির নির্বাচনী পথসভা-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৩০ টাইম ভিউ

এ হামিদ সরকার (নীলফামারী) জেলা প্রতিনিধি

বাংলাদেশ জিন্দাবাদ, পল্লীবন্ধু এরশাদ অমর হোক। ৬৮হাজার গ্রাম বাচলে বাংলাদেশ বাচবে,। এই স্লোগানকে সামনে রেখে ৭জানুয়ারী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে,৪ জানুয়ারী ২০২৪ইং ডোমার ডিমলা নীলফামারী-১ আসনের লাঙ্গল

মার্কার মনোনীত সংসদ সদস্য পদ প্রার্থী তছলিম উদ্দিন এর নির্বাচনী প্রচারনা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন, মোশাররফ হোসেন মিন্টু সাধারন সম্পাদক জাতীয় পার্টি ডিমলা উপজেলা শাখা।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তছলিম উদ্দিন, অবসর প্রাপ্ত ,লেপটেন্যান্ট কর্নেল,পিএসসি এমডিএস সভাপতি জাতীয় পার্টি ডিমলা উপজেলা শাখা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তৌহিদা আক্তার জতি,জেলা সভাপতি জাতীয় পার্টি নীলফামারী। একরামুল হক মগ্ন সাধারণ সম্পাদক জাতীয় পার্টি উপজেলা শাখা ডিমলা।

মনোয়ার হোসেন সাধারন সম্পাদক জাতীয় পার্টি টেপাখড়িবাড়ী ইউনিয়ন শাখা। সাইদুল ইসলাম সভাপতি জাতীয় পার্টি ঝুনাগাছ চাপানী ইউনিয়ন শাখা। নির্বাচনী পথ সভায় ডিমলা উপজেলার জাতীয় পার্টির সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মোশারফ হোসেন বলেন,জাতীয় পার্টি নির্বাচিত হলে কাউকে পর আপন করতে পারবেননা।সকলকে সমান চোখে দেখবেন।

তছলিম উদ্দিন বলেন যে, আমি দেশ রক্ষার দ্বায়ীত্ব পালন করেছি,ভোটও রক্ষা করব ইনশাআল্লাহ। লাঙ্গল সাধারণ মানুষের কথা বলে। লাঙ্গল খেটে খাওয়া শ্রমজীবী মানুষের কথা ভাবে। জাতীয় পার্টি একটি সাধারণ ও সুষ্ঠ রাজনীতি করে।জাতীয় পার্টি হল একটি পরিচ্ছন্ন দল।
জাতীয় পার্টি নির্বাচিত হলে আগে দেশের সমস্যাগুলো চিহ্নিত করে সমাধানের ব্যবস্থা করা হবে। পল্লীবন্ধু এরশাদের অতিতের সকল দৃশ্যমান উন্নয়নের কথা জনসম্মুখে তুলে ধরেন।নির্বাচন সুষ্ঠু, সুন্দর,নিরপেক্ষ ও গ্রহনযোগ্য হবে বলে নেতাকর্মীদের জানিয়ে দেন।

তৌহিদা আক্তার জনি বলেন যে,এবার আমাদের মাঝে একজন সৎ যোগ্য, ন্যায়পরায়ন ও সাহসী ব্যক্তি পেয়েছি।সাধারন মানুষ আজ তাদের ভুল বুঝতে পেরেছে।লাঙ্গলের বিজয় অর্জন হবে ইনশাআল্লাহ।

সঞ্চালনায়ঃ মনোয়ার হোসেন,সাধারণ সম্পাদক জাতীয় পার্টি টেপাখড়িবাড়ী ইউনিয়ন শাখা।
পরিশেষে সভাপতি জাতীয় পার্টির বিজয় অর্জনের আহবান জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

আয়োজনেঃ জাতীয় পার্টি,ডিমলা উপজেলা শাখা ডিমলা নীলফামার।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com