1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১১:০৪ অপরাহ্ন
শিরোনাম:
কাপাসিয়ায় লাল মাটি কাটায় সাবেক মেম্বারকে জরিমানা-গাজীপুর সংবাদ  জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নাম ভাঙ্গিয়ে লাখ লাখ টাকা চাঁদা আদায়-গাজীপুর সংবাদ  গলাচিপায় পরীক্ষা কেন্দ্রে নকল সরবারহের দায়ে যুবক আটক, এক মাসের কারাদন্ড-গাজীপুর সংবাদ  কাপাসিয়া মডেল সরকারি বিদ্যালয়ে প্রধান শিক্ষক শাহেলী নাছরিনের যোগদান-গাজীপুর সংবাদ  বালু খাদকদের দখলে তিস্তা,হতাশায় গ্রাম ও সড়ক-গাজীপুর সংবাদ  একাধিক মামলার আসামী ভূমিদস্যু বাকেরগঞ্জের শামীম শরীফ নদী তীরবর্তী টং ঘরে কী করতো?-গাজীপুর সংবাদ স্কুল শিক্ষককে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন-গাজীপুর সংবাদ  দীর্ঘ ২০ বছর পর রাণীশংকৈল পৌরবাসী পাচ্ছেন নতুন অত্যাধনিক পৌরভবন-গাজীপুর সংবাদ  বর্ণিল আয়োজনে সাগর কন্যা কুয়াকাটায় পূর্ণ মিলনীতে জেলা প্রেসক্লাব,পটুয়াখালীর বার্ষিক বনভোজন অনুষ্ঠান চলছে।-গাজীপুর সংবাদ  গজারিয়া ইমামদের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা-গাজীপুর সংবাদ 

ঠাকুরগাঁও-৩ দ্বাদশ নির্বাচন উপলক্ষে কেন্দ্রগুলোতে ভোটার সামগ্রী প্রেরণ সম্পন্ন-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ৩২ টাইম ভিউ

হুমায়ুন কবির, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ

রবিবার ৭ ডিসেম্বর সারা দেশে দ্বাদশ সাংসদ নির্বাচন অনুষ্ঠিত হবার লক্ষ্যে ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ-রাণীশংকৈল) এবং ঠাকুরগাঁও-২ আসনের আংশিক ধর্মগড় ও কাশিপুর ইউনিয়নসহ মোট ৬৬টি নির্বাচনী ভোটের কেন্দ্রে কেন্দ্রে ভোটের সামগ্রী সরবরাহ করে হয়েছে। শনিবার (০৬ জানুয়ারি) সকাল থেকে উপজেলা পরিষদ চত্বর থেকে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পুলিং কর্মকর্তাসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীকে ভোটের বাক্স, সিলসহ যাবতীয় মালামাল বুঝিয়ে দেন উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ইউএনও রকিবুল হাসান ও নির্বাচন অফিসার নুরে ই আলম।

বিভিন্ন যানবাহনে করে প্রতিটি কেন্দ্রের দায়িত্বে সংশ্লিষ্ট সকলে দুপুরের মধ্যে উপজেলা পরিষদ থেকে এসব গাড়ি রাওনা হতে দেখা গেছে।
এ সযয় সহকারী রিটানিং অফিসার ইউএনও রকিবুল হাসান উপজেলা নির্বাচন কর্মকর্তা নুর ই আলমকে সঙ্গে নিয়ে প্রিজাইডিং কর্মকর্তাদের নামে নামে ভোট কেন্দ্রের ভোট কক্ষ অনুযায়ী বাক্স, সিলসহ অন্যান্য সামগ্রীসহ বুঝিয়ে দেন।
এ সময় প্রিজাইডিং কর্মকর্তাসহ ভোট কেন্দ্রে নিয়োজিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও উপস্থিত ছিলেন।
এ আসনে মোট ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। তারা

হলেন, জাপা মনোনীত হাফিজউদ্দীন (লাঙ্গল) ওয়ার্কার্স পার্টির অধ্যক্ষ গোপাল চন্দ্র রায় (হাতুড়ি) বিকল্পধারা বাংলাদেশ খলিলুর রহমান (কুলা) এবং স্বতন্ত্র রানী প্রার্থী আশা মনি (ঈগল)। এ আসনে মোট ভোটার ৩ লাখ ৪৪ হাজার ৩৫৪টি। এবং মোট ভোট কেন্দ্র -১২৮ টি।
এ ব্যপারে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা রকিবুল হাসান বলেন, এ উপজেলার প্রতিটি কেন্দ্রে, ভোটার সামগ্রী, ভোট গ্রহণের কাজে দায়িত্বপ্রাপ্ত সকল কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনী পৌঁছে গেছে। আমি বিকালে থেকে সন্ধ্যা পর্যন্ত প্রতিটি কেন্দ্র ঘুরে এসেছি, আরো রাতে পরিদর্শনে যাবো। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করতে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com