1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

গলাচিপায় জেলেদের বিকল্প কর্মসংস্থানের লক্ষে বকনা বাছুর বিতরণ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫০ টাইম ভিউ

মিঠুন পাল, পটুয়াখালী জেলা প্রতিনিধি

ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষে গলাচিপা উপজেলার প্রান্তীক জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার  (২৯ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে প্রান্তীক জেলেদের বিকল্প কর্মসংস্থানের উপকরণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.মহিউদ্দিন আল হেলাল। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.সাহিন। এ সময় প্রধান অতিথি উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২০ জন প্রান্তীক নিবন্ধীত জেলের হাতে ১টি করে বকনা বাছুর তুলে দেন।

এ সময় প্রধান অতিথি মু.সাহিন বলেন, বর্তমান সরকার বাংলার মানুষকে ভালোবাসেন। আর ভালোবাসেন বলেই প্রান্তীক জেলেদের বিকল্প কর্মসংস্থান হিসেবে উপহার সরুপ উপজেলার ২০ জেলের মাঝে গরুর বকনা বাছুর বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আজ বিশ্ব দরবারে এগিয়ে যাচ্ছে। তার নির্দেশেই জেলা উপজেলার সকল সরকারি কর্মকর্তারা দেশের উন্নয়নের স্বার্থে একযোগে কাজকরে যাচ্ছে।

গলাচিপা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো.জহিরুন্নবীর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সহ সভাপতি আজিজুর রহমান বাবুল,পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুব হাসান শিবলী, উপজেলা দুর্যোগ ও ত্রান অফিসের সহকারী প্রকৌশলী আসাদুজ্জামান আরিফ,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসরাত হোসাইন আব্বাস প্রমুখ।

এই ধারাবাহিকতায় উপজেলার বাকি সুবিধাভোগী প্রান্তীক জেলেদের এই প্রকল্পের আওতায় নিয়ে আসা হবে বলে তিনি জানান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com