1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম:
রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার-গাজীপুর সংবাদ  দুমকীতে বাথরুমে রাখা প্লাস্টিকের ড্রামের পানিতে পড়ে শিশুর মৃত্যু!-গাজীপুর সংবাদ  আসুন, প্রকৃতিকে জয় করি, পৃথিবীকে বাঁচাই-গাজীপুর সংবাদ  রাঙ্গাবালীতে খালে ভেসে এলো ‘টর্পেডো’ সদৃশ বস্তু: এলাকায় আতংক-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য এক ডজনেরও বেশী প্রার্থী মাঠে-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ইতির বাবার ইন্তেকাল-গাজীপুর সংবাদ  বর্ণাঢ্য আয়োজনে জামালপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উদযাপিত-গাজীপুর সংবাদ  বড়লেখায় জায়গা ক্রয় করা রাস্তায় বাঁশের বেড়া, এলাকায় তোলপাড়-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্যদিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত-গাজীপুর সংবাদ  সাপাহারে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ-গাজীপুর সংবাদ 

রায়পুরে মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসসি’র মোটর শোভাযাত্রা-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৫৯ টাইম ভিউ

পীরজাদা মোঃ মাসুদ হোসাইনঃ রায়পুর, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

আসন্ন রায়পুর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জনগণের দৃষ্টি আকর্ষণে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ নেতা মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসসি আবারও নিজের প্রার্থীতা জানন দিতে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা করেছে রায়পুর পৌর শহরে।

রবিবার (১০ মার্চ) বেলা ১১ টায় ২নং চরবংশী ইউনিয়ন থেকে উপজেলার সকল ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণসহ শত শত মোটরসাইকেল নিয়ে তিনি পুরো রায়পুর পৌর শহর গণসংযোগ করেন।

এ লক্ষ্যে তিনি উপজেলার বিভিন্ন এলাকায় মতিবিনিময় সভা, উঠান বৈঠক ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসসি বলেন, আমি এ উপজেলা পরিষদে ৫ বছর চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেছি। এ উপজেলার আপামর জনসাধারণ তাদের যেকোনো প্রয়োজনে আমার কাছে আসতে কোন নেতার তদবিরের প্রয়োজন হয়নি। আমি সব সময় সরাসরি জনগণের সার্বিক সমস্যার কথা শুনেছি এবং সমাধানের ব্যবস্থা করেছি। এ উপজেলার মানুষের কল্যাণে সবসময় কাজ করে চলেছি।

তিনি আরও বলেন, আমার রাজনীতির একমাত্র উদ্দেশ্য হচ্ছে দেশ ও মানুষের কল্যাণে কাজ করা। এই অভিপ্রায় থেকে রায়পুর উপজেলাকে উন্নতির সর্বোচ্চ রুপ দিতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আবারো চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com