1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম:
ভুরিয়া ও কমলাপুর দুইটি ইউনিয়নে উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  প্রচন্ডতাপদাহে সিদ্ধেশ্বরী কলেজ ছাত্রলীগের রাস্তায় বিনামূল্যে শরবত বিতরণ-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার-গাজীপুর সংবাদ  দুমকীতে বাথরুমে রাখা প্লাস্টিকের ড্রামের পানিতে পড়ে শিশুর মৃত্যু!-গাজীপুর সংবাদ  আসুন, প্রকৃতিকে জয় করি, পৃথিবীকে বাঁচাই-গাজীপুর সংবাদ  রাঙ্গাবালীতে খালে ভেসে এলো ‘টর্পেডো’ সদৃশ বস্তু: এলাকায় আতংক-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য এক ডজনেরও বেশী প্রার্থী মাঠে-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ইতির বাবার ইন্তেকাল-গাজীপুর সংবাদ  বর্ণাঢ্য আয়োজনে জামালপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উদযাপিত-গাজীপুর সংবাদ  বড়লেখায় জায়গা ক্রয় করা রাস্তায় বাঁশের বেড়া, এলাকায় তোলপাড়-গাজীপুর সংবাদ 

পটুয়াখালীতে ৫নং “কমলাপুর” ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হাজী আব্দুস সালাম মৃধা এর মনোনয়ন পএ দাখিল।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ১৯ টাইম ভিউ

মোঃ মামুন হোসাইন।স্টাফ রিপোর্টার

আসন্ন পটুয়াখালী ৫নং কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২৪,উক্ত পরিষদ নির্বাচনে সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী হাজী আব্দুস সালাম মৃধা মনোনয়ন পএ দাখিল করেছেন।

তিনি মনোনয়ন পএ জমা দেওয়ার শেষ দিনে ২৮শে মার্চ রোজ বৃহস্পতিবার দুপুর ১২টা ৩০ মিনিটের সময় তাঁর এ মনোনয়ন পএ দাখিল করেন। তাঁর এ মনোনয়ন পএ গ্রহন করেছেন -মোঃ মিজানুর রহমান খান, পটুয়াখালী সদর উপজেলা নির্বাচন অফিসার। পটুয়াখালী।

চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া, সহযোগিতা ও সমর্থন প্রত্যাশী- সাবেক চেয়ারম্যান হাজী আব্দুস সালাম মৃধা, তাই ইতি মধ্যে প্রার্থীরা তাদের প্রার্থীতা জানান দিচ্ছেন নানান ভাবে, তিনি ইউনিয়ন পরিষদের সাধারণ মানুষের ভালবাসা ও সকলের দোয়া নিয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতেছেন বলে এই আশাবাদ ব্যক্ত করেন।

স্থানীয় লোকজন ও ইউনিয়ন পরিষদের সর্বস্তরের সাধারণ মানুষের মুখে একই কথা শোনা যায়, তিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক গরীব অসহায় মেহনতি মানুষের বন্ধু
তাই তাদের সবার প্রত্যাশা এই নির্বাচনে তাকেই সমর্থন করবেন এবং ভোট দিবেন। তাই পুরো ইউনিয়নে নির্বাচনের সরগরম অবস্থা বিরাজ করছেন।

নির্বাচন কমিশন কর্তৃক নির্ধারিত
তারিখ অনুযায়ী আগামী ২৮শে
এপ্রিল ২০২৪ খ্রি:রবিবার নির্বাচন অনুষ্ঠিত হবে।

বরাবরের মতো কমলাপুর ইউনিয়নে উৎসবমুখর পরিবেশে নির্বাচনের আকাঙ্ক্ষা করছেন স্থানীয় জনগণ। স্থানীয়দের চাওয়া সৎ যোগ্য এবং শিক্ষিত ভালো প্রার্থীকে এবার ভোটাররা প্রধান্য দিবেন বলে জানান। সে
দিক থেকে সবার চেয়ে এগিয়ে আছেন, সাবেক চেয়ারম্যান হাজী আব্দুস সালাম মৃধা।

সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন সূএে ও সাবেক চেয়ারম্যান হাজী আব্দুস সালাম মৃধা নির্বাচনের মাঠে থাকার কথা নিশ্চিত করা হয়েছে।

ইতি মধ্যে ইউনিয়নের বিভিন্ন স্থানে ও সাধারন জনগণের সাথে মতবিনিময় সহ ভোটারদের দ্বারপ্রান্তে ঘুরে বেড়াচ্ছেন প্রার্থীসহ সমর্থকরা।

স্থানীয়রা জানান, ভোটের পরিবেশ যদি সুষ্ঠ নিরপেক্ষ থাকে তাহলে বিপুল পরিমাণ ভোটে জয়লাভ করার সম্ভাবনা আছে সাবেক এই চেয়ারম্যান হাজী আব্দুস সালাম মৃধার এবং ভোটের মাঠে লড়াই হতে পারে বর্তমান চেয়ারম্যানের সাথে।

সংবাদকর্মীদের সাক্ষাৎকারে
প্রার্থী হাজী আব্দুস সালাম মৃধা বলেন, আমি ৮ বছর চেয়ারম্যান
ছিলাম তখন আমি আমার কমলাপুর ইউনিয়নে উন্নয়ন মুলক ব্যপক পরিমাণ রাস্তা ঘাট, স্কুল, মাদ্রাসা, মসজিদ, মন্দির থেকে শুরু করে বিভিন্ন সামাজিক কাজ করেছি। ইনশাআল্লাহ ২৮ শে এপ্রিল আল্লাহ তায়ালা যদি আমাকে এবারের নির্বাচনে বিজয়ী করে, তো আমি ইউনিয়নে সকাল প্রকার সেবা মূলক কাজ করবো এবং ইউনিয়নকে মডেল কমলাপুর ইউনিয়নে রূপান্তরিত করার আপ্রান চেষ্টা করবো।

তাই ২৮শে এপ্রিল নির্বাচনে আমার ইউনিয়নের সকল ভোটারদের ভোটে আমি বিজয়ী হবো আশাবাদী এবং কমলাপুর ইউনিয়ন পরিষদের সকল সেবামূলক কাজ করবো এবং ইউনিয়নকে আধুনিক স্মার্ট ও মডেল কমলাপুরে রুপান্তরিত করার আপ্রান চেষ্টা করবো বলে এই প্রত্যয় ব্যক্ত করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com