1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
সিএমপি আন্তঃবিভাগ T-10 ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন-গাজীপুর সংবাদ  প্রকাশিত সংবাদের প্রতিবাদ-গাজীপুর সংবাদ  আরসা প্রধান মাস্টার সলিম, বিপুল অস্ত্র গ্রেনেড রকেট সেল’সহ আটক-২-গাজীপুর সংবাদ  নাটোরে অপহরণ মামলার প্রধান আসামি গ্রেফতার, স্কুল ছাত্রী উদ্ধার-গাজীপুর সংবাদ  চোরাই ৫ মোটরসাইকেল’সহ কেনাবেচা চক্রের আটক-৪। সিএমপি-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা কর্তৃক চোরাই কারসহ আটক-১-গাজীপুর সংবাদ  গজারিয়া উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন সরদার সফিকুল ইসলাম-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু-গাজীপুর সংবাদ  সাধারণ সম্পাদক এ জেড, এম উজ্জ্বল কে (বিএমএসএস) এর যুগ্ম মহাসচিব করায় আন্তরিক শুভেচ্ছা জানান জেলা প্রেসক্লাব পটুয়াখালী-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে ১৫ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ-গাজীপুর সংবাদ 

নাটোরে ৫০০ পিস ইয়াবা সহ  মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ২১ টাইম ভিউ

মনজুরুল ইসলাম স্টাফ রিপোর্টারঃ

নাটোরে অভিযানে ৫০০ পিস ইয়াবা ও নগদ  দশ হাজার টাকা  সহ  মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। আজ মঙ্গলবার দুপুরে  শহরের কান্দিভিটুয়া জোয়াদ্দারপাড়া  থেকে মাদক সহ তাদের গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়। গ্রেফতারকৃত  হল, নাটোর সদর থানাধীন কান্দিভিটুয়া জোয়াদ্দার পাড়ার আব্দুল মজিদের ছেলে রাজু  আহম্মেদ।

নাটোর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ -পরিদর্শক তাইজুল ইসলাম  ও  সহ উপ পরিদর্শক মোহাম্মদ আশরাফুরজ্জামান জানান ,  গোপন সংবাদের ভিত্তিতে শহরের  কান্দিভিটুয়া জোয়াদ্দার পাড়ায়   মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি টিম অভিযান পরিচালনা করেন।এ সময়  রাজু আহম্মেদ এর বাসা থেকে অভিযান পরিচালনা করে তার শয়নকক্ষের আলমারির ডোয়ার থেকে ৫০০ পিস ইয়াবা ও মাদক ব্যাবসার দশ হাজার টাকা উদ্ধার করা হয়।  পরে গ্রেফতারকৃতর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নাটোর সদর থানায় সোপর্দ করা হয়।প্রাথমিক জিঙ্গাসাবাদে তিনি মাদক বিক্রীর কথা  স্বীকার করে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com