1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
মাদক’সহ ১ কারবারি আটক র‍্যাব-১৪-গাজীপুর সংবাদ  পেকুয়ায় বন বিভাগের জায়গা নিয়ে দুপক্ষের সংঘর্ষের আশংকা-গাজীপুর সংবাদ  সিএমপি আন্তঃবিভাগ T-10 ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন-গাজীপুর সংবাদ  প্রকাশিত সংবাদের প্রতিবাদ-গাজীপুর সংবাদ  আরসা প্রধান মাস্টার সলিম, বিপুল অস্ত্র গ্রেনেড রকেট সেল’সহ আটক-২-গাজীপুর সংবাদ  নাটোরে অপহরণ মামলার প্রধান আসামি গ্রেফতার, স্কুল ছাত্রী উদ্ধার-গাজীপুর সংবাদ  চোরাই ৫ মোটরসাইকেল’সহ কেনাবেচা চক্রের আটক-৪। সিএমপি-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা কর্তৃক চোরাই কারসহ আটক-১-গাজীপুর সংবাদ  গজারিয়া উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন সরদার সফিকুল ইসলাম-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু-গাজীপুর সংবাদ 

কাপাসিয়ায় জনসংযোগে ব্যস্ত প্রার্থীরা-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ১২ টাইম ভিউ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি: এসএম মাসুদ

আগামী ৮ এপ্রিল বুধবার উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে প্রচারণার দ্বিতীয় দিন বুধবার জনসংযোগের মাধ্যমে গাজীপুরের কাপাসিয়ায় ব্যস্ত সময় পার করেছেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। প্রতীক হাতে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ভোট চেয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন তাঁরা।

আজ ২৪ তারিখ প্রচারণার দ্বিতীয় দিনে চেয়ারম্যান প্রার্থী এড: মো আমানত হোসেন খাঁনের নেতৃত্বে পাঁচ শতাধিক লোক টোক ও সিংহশ্রী ইউনিয়নের বিভিন্ন স্হানে প্রচারপত্র বিলিসহ ও পথ সভা করে ভোট চেয়েছেন। অপর দিকে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উদ্দিন আহমেদ সেলিম আওয়ামী লীগের নেতাকর্মী ও পাঁচ শতাধিক লোকজনের সঙ্গে চাঁদপুর ও দুর্গাপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে পথসভা করে ভোট প্রার্থনা করছেন। ভাইস চেয়ারম্যান পদে হাফিজুল হক চৌধুরী আইয়ুব দুর্গাপুর, চাঁদপুর ও রাতে বারিষাবো ইউনিয়ন গণসংযোগ করেন, ইমান উল্লাহ শেখ ইমু কাপাসিয়া বাজার ও আশপাশে গণসংযোগ করেছেন। রওশন আরা সরকার টোক ইউনিয়ন গণসংযোগ করেন। আফসার উদ্দিন বলখেলা বাজার, চেরাগ আলী মোড়, বরুন বাজারে ভোট চেয়েছেন। শামীমা নাসরীন শিখা টোক কলেজ এলাকায় ভোট চেয়েছেন।

অপর দিকে গানের সুরে মাইক বাজিয়ে বিভিন্ন কৌশলে ভোট প্রার্থনা করছেন প্রার্থীরা।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com