1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চোরাই ৫ মোটরসাইকেল’সহ কেনাবেচা চক্রের আটক-৪। সিএমপি-গাজীপুর সংবাদ  সিএমপি গোয়েন্দা কর্তৃক চোরাই কারসহ আটক-১-গাজীপুর সংবাদ  গজারিয়া উপজেলার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন সরদার সফিকুল ইসলাম-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু-গাজীপুর সংবাদ  সাধারণ সম্পাদক এ জেড, এম উজ্জ্বল কে (বিএমএসএস) এর যুগ্ম মহাসচিব করায় আন্তরিক শুভেচ্ছা জানান জেলা প্রেসক্লাব পটুয়াখালী-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সদর উপজেলা নির্বাচনে ১৫ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় সাংবাদিক পুত্র নাবিল সিকদার জিপিএ ৫ পেয়েছেন-গাজীপুর সংবাদ  প্রবাস যাত্রা উপলক্ষে বিদায়ী সম্পাদনা দিলেন ফ্রান্স প্রবাসী হুমায়ুন রশিদ দিপু ও সোহেল খান কে।-গাজীপুর সংবাদ  নাটোরের লালপুরে শিক্ষার্থীকে অপহরণ করে ধর্ষনের দায়ে একজনের যাবজ্জীবন-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার-গাজীপুর সংবাদ 

পৈত্রিক সম্পত্তির নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণের অভিযোগ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ১৪ টাইম ভিউ

মিঠুন পাল, পটুয়াখালী জেলা প্রতিনিধি

পটুয়াখালী জেলার গলাচিপা পৌরসভায় শ্যামলীবাগে বন্টন মামলার নিষেধাজ্ঞা অমান্য করে প্রতিপক্ষরা ভবন নির্মাণের কাজ চালিয়ে যাচ্ছে। গত ২৫ এপ্রিল সকালে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গলাচিপা থানায় অভিযোগ করেন মৃত আইয়ুব আলী সরদার এর ছেলে নজরুল ইসলাম।

সরোজমিন ও অভিযোগ সূত্রে জানাযায়
রতনদী মৌজা,৬৬/৭৬/১২২/১০৯ এস এ খতিয়ান,১৬৯ দাগ নম্বরে মোট জমির পরিমাণ ৮৫ শতাংশ। অন্য ওয়ারিশগন ৪৬ শতাংশ জমির ভোগদখলে থাকলেও ৪১ শতাংশ জমি নিয়ে বিতর্ক সৃষ্টি হয়। তারমধ্য বিরোধীয় ৪১ শতাংশ জমির সৃষ্ট জটিলতা নিরসনের লক্ষ্যে আদালতে দেওঃ ২২২/২২ তারিখে বন্টন মামলা দায়ের করেছিলেন মো:নজরুল ইসলাম। মামলার নোটিশ পেয়েও বিরোধীরা ভবন নির্মাণের কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত।একের পর এক সমাধানের চেষ্টা করেও প্রতিকার মিলছে না জমি বিরোধের।

বিরোধীয় ভূমি নিয়ে পক্ষদ্বয়ের মধ্যে তর্কবিতর্ক ও মতানৈক্য সৃষ্টি হয়েছে বহুবার।এমন কি হাইকোট অন্তবর্তীকালীন নিষেধাজ্ঞা অমান্যের ঘটনাও ঘটছে।

এ বিষয়ে অভিযোগকারী মো: নজরুল ইসলাম বলেন,” আমার প্রতিবেশী বিরোধীরা জোর পূর্বক আমার জমি দখল করে দোতলা বিল্ডিংয়ের কাজ করছে। বাঁধা দিতে গিয়ে তর্কবিতর্ক ও লাঞ্ছিত হয়েছি। থানার মাধ্যমে মিমাংসা করার চেষ্টা করেছি অনেকবার কিন্তু কোনোকিছুতেই কাজ হচ্ছে না। আমি দ্রুত প্রতিকার ও বিচার চাই”।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com