1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

রায়পুরে নদীর পাড়ে পর্যটন কেন্দ্রে মসজিদ করে প্রশংসায় ভাসছেন এমপি নয়ন ও চেয়ারম্যান আলতাফ মাষ্টার।-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৪ টাইম ভিউ

পীরজাদা মোঃ মাসুদ হোসাইনঃ রায়পুর, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষীপুর-২ রায়পুর আসনের সংসদ সদস্য এডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন, পর্যটন কেন্দ্র হিসেবে খ্যাত আলতাফ মাষ্টার ঘাটে পান্জেগানা মসজিদের উন্নয়নের জন্য ৩,০০,০০০(তিন লক্ষ)টাকা বরাদ্দ দিয়েছেন। এর আগে সাবেক উপজেলা চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসসি ঘাটে আগত দর্শনার্থীদের জন্য একটি মসজিদ নির্মান করেন। মসজিদের উন্নয়ন এবং টাইলস করার জন্য সংসদ সদস্যের উন্নয়ন বরাদ্দ থেকে এডভোকেট নুরউদ্দীন চৌধুরী নয়ন ৩ লক্ষ টাকা বরাদ্দ দেন। ২ লক্ষ ৮৫ হাজার ৩ শত ৩৫ টাকা ব্যায় করে এলজিইডি প্রকল্পটি বাস্তবায়ন করে। সুন্দর ভাবে মসজিদে নামাজ আদায় করার ব্যবস্থা করে দেওয়ার জন্য পর্যটকদের প্রশংসায় ভাসছেন এমপি নয়ন ও মাষ্টার আলতাফ। উল্লেখ্য, রায়পুর, লক্ষ্মীপুর, নোয়াখালী, চাঁদপুর, কুমিল্লা থেকে এখানে প্রতিদিন প্রায় ৪/৫ হাজার পর্যটক এখানে নদীর প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য আসে।

রায়পুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও রায়পুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ মামুনুর রশীদ বলেন, রায়পুরের এমপি নয়ন ভাই বিনা খরচে এখানকার মসজিদ, মাদ্রাসা, পুল-কালভার্ট, মন্দির, রাস্তা-ঘাটসহ সকল উন্নয়ন কাজ এগিয়ে নিয়ে যাচ্ছেন, আগামীতেও এমন এমপিকে এখানকার কেউ হাতছাড়া করতে চায় না।

রায়পুর উপজেলা আওয়ামীলীগের সদস্য তারেক আজিজ জনি বলেন, এমপি নয়ন ভাই জনগনের কল্যানে কাজ করে এখন জনতার এমপি, আগামীতে তাঁর উন্নয়ন কর্মকান্ডে জনগন তাকেই নির্বাচিত করবে।

রায়পুর উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক মোঃ কাউছার হোসেন বলেন, ছাত্র-যুবদের নয়নমনি এমপি নয়ন ভাইকে জনগন হারাতে চায় না, তিনি তার সততা দিয়ে জনগনের হৃদয় জয় করেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com