1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

রাণীশংকৈলে গরুভর্তি নসিমন গাড়ি পাল্টি খেয়ে গরু ব্যবসায়ী নিহত, আহত-৪

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ১১৪ টাইম ভিউ

হুমায়ুন কবির রানীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তরিকুল ইসলাম (৪৫) নামে এক গরু ব্যবসায়ি নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরো ৪ গরু ব্যবসায়ী । শুক্রবার (১৬ জুন) সকাল ১০ টায় রাণীশংকৈল-নেকমরদ মহাসড়কের টেকিয়া নামক স্থানে গরুবোঝায় একটি নসিমন (ভটভটি) গাড়ি অপরদিক থেকে আসা একটি ট্রাককে ক্রসিং করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাল্টি খেয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত তরিকুল উপজেলার শিংহোর গ্রামের নজরুল ইসলামের ছেলে। আহতদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, ঘটনার দিন সকাল ১০ টায় কয়েকজন গরু ব্যবসায়ী নসিমনে গরুনিয়ে বিক্রয়ের জন্য লাহিড়ী হাট যাচ্ছিল। উপজেলার টেকিয়া নামক স্থানে পৌঁছালে অপদিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাককে ক্রসিং করতে গেলে নসিমন গাড়িটির চাকা রাস্তায় থাকা পাকা ধানের মোঠার উপর উঠে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাল্টি খেলে গাড়িতে থাকা সব গরুগুলো মানুষের উপর পড়ে যায়।
এতে গরু ব্যবসায়ী তরিকুল প্রচন্ড আহত হয়। বিভিন্নভাবে গুরুতর আহত হয় আরো ৪ জন। সাথে সাথে স্থানীয় লোকজন ও ফায়ারসার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গরু ব্যবসায়ী তরিকুলকে মৃত ঘোষনা করেন। এবং বাকী আহতদের উন্নত চিকিৎসার জন্য জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে রেফার্ড করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম মন্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,
আমরা ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছি।
সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও এবং ৪ জন আহত হয়েছেন। আহতদের পরিচয় এখনও জানা যায়নি। আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com