1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

পেকুয়ায় শিশুসহ ৫জনকে কুপিয়ে গুরুতর জখম, বাড়ী ঘর ভাংচুর ও লুটপাট!-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ২০৫ টাইম ভিউ

পেকুয়া প্রতিনিধি।

কক্সবাজারের পেকুয়ায় শিশু সহ ৫জনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। ভাংচুর করা হয়েছে বসতঘর লুটপাট করা হয়েছে গুরুত্বপূর্ণ মালামাল।

আহতদের মধ্যে রিদুয়ানুল ইসলাম ও শিশু আব্দুল্লার আশঙ্কা জনক।
(০৩জুলাই)সকাল ৯টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের বটতলী স্কুল পাড়া এলাকার মৃত কাছেম আলীর ছেলে আবু তাহের সাওদাগরের বসতবাড়ীতে এই ঘটনা ঘটে।
এই ঘটনায় আহতরা হলেন একই এলাকার ব্যবসায়ী আবু তাহের ছেলে মুহাম্মদ রিদুয়ান(২৬),আবদুল্লাহ বাবু(৮),আবু তাহেরের স্ত্রী শাকেরা বেগম (৪৫),মৃত কাছিম আলী স্ত্রী আবু তাহেরের মাতা ভেলুয়ারা বেগম (৮০),কাছিম আলীর মেয়ে ফাতেমা বেগম (৫৫)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৯টার দিকে আবু তাহেরের বাড়ীতে সংঘবদ্ধ হয়ে তাঁর ঘর ভাংচুর করে তার ছেলে রিদুয়ান ও আব্দুল্লাহ স্ত্রী, মা, বোন সহ ৬জনকে কুপিয়ে গুরুতর জখম করে, স্থানীয় লোকজন এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এই ঘটনায় অভিযুক্তরা হলেন, একই এলাকার মৃত মুহাম্মদ হোছাইনের ছেলে ইকবাল হোছাইন (২৬),আব্দুল আহমদের ছেলে নাছির উদ্দীন (৪৫),ও ইসমাইল(৩৫),মৃত আব্দুর রহিমের ছেলে মুহাম্মদ ইউনুস(৪০),মৃত মুহাম্মদ হোছাইনের ছেলে জাহাঙ্গীর আলম (৩০),সোহেল(২৮),ফারুক (৩০),রফিকুল ইসলামের ছেলে রোকন উদ্দিন (২৫),মৃত নুরুল ইসলামের ছেলে সরওয়ার (৩৫),ছলিম উল্লাহর ছেলে রহিম উল্লাহ, রহিম উল্লার স্ত্রী কাউছারা বেগম (৩৫),মৃত নজির আহমদের ছেলে রফিক আহমদ (৫০),মৃত আয়ুব আলীর ছেলে নুরুল আবছার (৫০),সহ অজ্ঞাত কয়েক জন।
আবু তাহের জানান, এ জায়গা তার বৈধ সম্পত্তি। কিছু জায়গা ক্রয় করেন। অবশিষ্ট জায়গা তার পৈত্রিক সুত্রে প্রাপ্ত অংশ। মাটি ভরাট করে ওই স্থানে তিনি বাড়ি নির্মাণকাজ শুরু করছিলেন। কিন্তু আলম মাস্টারের মেয়েরা বাধা সৃষ্টি করেছে। চেয়ারম্যানের কাছে বিচার ছিল। পরিষদের রায় আমার অনুকুলে আছে।
তোফা গংয়ের নির্দেশে অভিযুক্তরা এসে তাঁর ঘর ভাংচুর করে মটর সাইকেল, নগদ টাকা সহ প্রায় পাঁচ লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায় তাঁর ছেলে, মা, বোন, স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করে। তিনি প্রশাসন সহ সবার সহযোগিতা কামনা করেন।
পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর হায়দার বলেন, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com