1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
শিরোনাম:
গলদাপাড়া নিয়ামত আলী উচ্চ বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া সাংকৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।-গাজীপুর সংবাদ  শরণখোলায় বয়লার মুরগীর চিকেন খেয়ে ভাইরাস আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু-গাজীপুর সংবাদ  নাটোরের গুরুদাসপুর থানার চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী গ্রেফতার-গাজীপুর সংবাদ  গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সরকারি সহকারী শিক্ষক সমিতি সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা শাখার নতুন কমিটি গঠন-গাজীপুর সংবাদ  কাপাসিয়ায় খামারীদের মাঝে মিল্কিং মেশিন বিতরণ-গাজীপুর সংবাদ  স্বামীকে হত্যা করে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন স্ত্রী জিনিয়া ইসলাম মীম।-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে ভোটার দিবস পালিত-গাজীপুর সংবাদ  শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্যে দিয়ে নাটোরে ৬ষ্ঠ জাতীয় ভোটার দিবস পালিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীর পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ডের ডালিম প্রতীক প্রচারণায় ও সমর্থনে এগিয়ে-গাজীপুর সংবাদ 

পেকুয়ায় শিশুসহ ৫জনকে কুপিয়ে গুরুতর জখম, বাড়ী ঘর ভাংচুর ও লুটপাট!-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ১৭৮ টাইম ভিউ

পেকুয়া প্রতিনিধি।

কক্সবাজারের পেকুয়ায় শিশু সহ ৫জনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। ভাংচুর করা হয়েছে বসতঘর লুটপাট করা হয়েছে গুরুত্বপূর্ণ মালামাল।

আহতদের মধ্যে রিদুয়ানুল ইসলাম ও শিশু আব্দুল্লার আশঙ্কা জনক।
(০৩জুলাই)সকাল ৯টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের বটতলী স্কুল পাড়া এলাকার মৃত কাছেম আলীর ছেলে আবু তাহের সাওদাগরের বসতবাড়ীতে এই ঘটনা ঘটে।
এই ঘটনায় আহতরা হলেন একই এলাকার ব্যবসায়ী আবু তাহের ছেলে মুহাম্মদ রিদুয়ান(২৬),আবদুল্লাহ বাবু(৮),আবু তাহেরের স্ত্রী শাকেরা বেগম (৪৫),মৃত কাছিম আলী স্ত্রী আবু তাহেরের মাতা ভেলুয়ারা বেগম (৮০),কাছিম আলীর মেয়ে ফাতেমা বেগম (৫৫)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৯টার দিকে আবু তাহেরের বাড়ীতে সংঘবদ্ধ হয়ে তাঁর ঘর ভাংচুর করে তার ছেলে রিদুয়ান ও আব্দুল্লাহ স্ত্রী, মা, বোন সহ ৬জনকে কুপিয়ে গুরুতর জখম করে, স্থানীয় লোকজন এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এই ঘটনায় অভিযুক্তরা হলেন, একই এলাকার মৃত মুহাম্মদ হোছাইনের ছেলে ইকবাল হোছাইন (২৬),আব্দুল আহমদের ছেলে নাছির উদ্দীন (৪৫),ও ইসমাইল(৩৫),মৃত আব্দুর রহিমের ছেলে মুহাম্মদ ইউনুস(৪০),মৃত মুহাম্মদ হোছাইনের ছেলে জাহাঙ্গীর আলম (৩০),সোহেল(২৮),ফারুক (৩০),রফিকুল ইসলামের ছেলে রোকন উদ্দিন (২৫),মৃত নুরুল ইসলামের ছেলে সরওয়ার (৩৫),ছলিম উল্লাহর ছেলে রহিম উল্লাহ, রহিম উল্লার স্ত্রী কাউছারা বেগম (৩৫),মৃত নজির আহমদের ছেলে রফিক আহমদ (৫০),মৃত আয়ুব আলীর ছেলে নুরুল আবছার (৫০),সহ অজ্ঞাত কয়েক জন।
আবু তাহের জানান, এ জায়গা তার বৈধ সম্পত্তি। কিছু জায়গা ক্রয় করেন। অবশিষ্ট জায়গা তার পৈত্রিক সুত্রে প্রাপ্ত অংশ। মাটি ভরাট করে ওই স্থানে তিনি বাড়ি নির্মাণকাজ শুরু করছিলেন। কিন্তু আলম মাস্টারের মেয়েরা বাধা সৃষ্টি করেছে। চেয়ারম্যানের কাছে বিচার ছিল। পরিষদের রায় আমার অনুকুলে আছে।
তোফা গংয়ের নির্দেশে অভিযুক্তরা এসে তাঁর ঘর ভাংচুর করে মটর সাইকেল, নগদ টাকা সহ প্রায় পাঁচ লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায় তাঁর ছেলে, মা, বোন, স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করে। তিনি প্রশাসন সহ সবার সহযোগিতা কামনা করেন।
পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর হায়দার বলেন, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com