1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
বালু খাদকদের দখলে তিস্তা,হতাশায় গ্রাম ও সড়ক-গাজীপুর সংবাদ  একাধিক মামলার আসামী ভূমিদস্যু বাকেরগঞ্জের শামীম শরীফ নদী তীরবর্তী টং ঘরে কী করতো?-গাজীপুর সংবাদ স্কুল শিক্ষককে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন-গাজীপুর সংবাদ  দীর্ঘ ২০ বছর পর রাণীশংকৈল পৌরবাসী পাচ্ছেন নতুন অত্যাধনিক পৌরভবন-গাজীপুর সংবাদ  বর্ণিল আয়োজনে সাগর কন্যা কুয়াকাটায় পূর্ণ মিলনীতে জেলা প্রেসক্লাব,পটুয়াখালীর বার্ষিক বনভোজন অনুষ্ঠান চলছে।-গাজীপুর সংবাদ  গজারিয়া ইমামদের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা-গাজীপুর সংবাদ  ১১৪ তম দিনে নবেসুমি মাড়াই মৌসুম সমাপ্তি-গাজীপুর সংবাদ  নাটোরের লালপুরে ৩দিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলা শুরু-গাজীপুর সংবাদ  জেলা পরিষদের চেয়ারম্যান এড,মোঃ হাফিজুর রহমান পৌর নির্বাচন উপলক্ষে পটুয়াখালী পৌরসভার জনগণের উদ্দেশ্যে কিছু খোলা কথা বলেন-গাজীপুর সংবাদ  পটুয়াখালী ড্রাইভার এন্ড সরকারি কর্মচারী কল্যান ক্রেঃ ইউঃ লিঃ ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হলেন মোঃ খবির উদ্দিন হাওলাদার।-গাজীপুর সংবাদ 

তবলায় জাতীয় পর্যায়ে তৃতীয় স্থানে জামালপুরের আশফি-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ২৯৫ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ শিশু একাডেমি আয়োজিত জাতীয় শিশু প্রতিযোগিতা ২০২৩ এর তবলা ইভেন্টে গ বিভাগ থেকে জাতীয় পর্যায়ে ৩য় স্থান অধিকার করেছে জামালপুরের শিশু তবলা শিল্পী আশফি ইসলাম। গত ২৯ জুলাই শনিবার বাংলাদেশ জাতীয় শিশু একাডেমিতে অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতা। রাতে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। আশফি ইসলাম জামালপুর শহরের কাচারী পাড়ার সাংস্কৃতিক কর্মী রবিউল ইসলাম রাসেলের বড় ছেলে।

আশফি এই প্রতিযোগিতায় প্রথমবারের মতো অংশগ্রহণ করে ব্রোঞ্জ পদক অর্জন করল। জামালপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র আশফি ইসলাম প্রায় তিন বছর ধরে জেলা শিল্পকলা একাডেমীর সংগীত বিভাগের তালযন্ত্রের (তবলা) সহকারী প্রশিক্ষক তন্ময় তনুর কাছে তবলার তালিম নিচ্ছে । এ বিষয়ে, প্রশিক্ষক তন্ময় তনু বলেন, তবলা শিল্পে সফলতা পেতে দীর্ঘ সময় চর্চার প্রয়োজন। এত অল্প সময়ে দেশের ৬৪ জেলার প্রতিযোগীদের সাথে প্রতিদ্বন্দ্বীতা করে ৩য় স্থান অর্জন করা নিঃসন্দেহে খুব কঠিন। চূড়ান্ত প্রতিযোগিতায় আটটি বিভাগের সকল প্রতিযোগীই সেরা।

আশফির এই সাফল্যে আমি আনন্দিত। সে নিয়মিত চর্চা করলে ভবিষ্যতে আরো ভালো পর্যায়ে যেতে পারবে। আশফির এই সাফল্যে উচ্ছ্বসিত তার পরিবার, প্রতিবেশী, সহপাঠী এবং জামালপুর জেলাবাসী। এ বিযয়ে জামালপুর জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সুলতানা আহমেদ স্বপনা বলেন,
প্রতিভা অন্বেষণে শিশুদের নিয়ে সবচেয়ে বড় আয়োজন জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা।শিশুদের প্রতিভা অন্বেষণের লক্ষ্যে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় ও বাংলাদেশ শিশু একাডেমি প্রতিবছর এই প্রতিযোগিতার আয়োজন করে থাকে । আশফির এই সাফল্যে জামালপুর শিশু একাডেমির পক্ষ থেকে তাকে অভিনন্দন জানাই।
আগামী মাসে মহামান্য রাষ্ট্রপতি এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ও বাংলাদেশ শিশু একাডেমীর চেয়ারম্যান, পরিচালক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে এ পদক প্রদান করবেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com