1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
সিলেটে মুক্তিপণ আদায়কারীদের হাতে যুবক খুনের ঘটনায় ১ জন গ্রেফতার-গাজীপুর সংবাদ  দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে ভারতীয় কসমেটিকস, সুপারি ও নাসির বিড়ি জব্ধ-গাজীপুর সংবাদ  গোয়াইনঘাটে টাস্কফোর্সের অভিযানে ১৯ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ-গাজীপুর সংবাদ  মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত-গাজীপুর সংবাদ  এবার সিলেটে একটি পিকআপ ভ্যান থেকে ভারতীয় ৭ কার্টুন আতশবাজি উদ্ধার-গাজীপুর সংবাদ  বড়লেখায় বন্যার্তদের মাঝে হাইজিং কীট বক্স বিতরণ-গাজীপুর সংবাদ  ছাতক সদর ইউনিয়নের ৬ শ বন্যার্ত পরিবারের মধ্যে জি আর’র চাল বিতরণ-গাজীপুর সংবাদ  পাট চাষী দের প্রশিক্ষণ কর্মশালা-গাজীপুর সংবাদ  বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন-গাজীপুর সংবাদ  ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও ত্রান সামগ্রী বিতরণ-গাজীপুর সংবাদ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন– পেকুয়ায় স্বতন্ত্র প্রার্থী জাফর আলমের পথসভা জনসমুদ্রে পরিনত-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ৭৪ টাইম ভিউ

পেকুয়া সংবাদদাতা :

কক্সবাজারের পেকুয়ায় স্বতন্ত্র প্রার্থী জাফর আলম তথা ট্রাক প্রতীকের বিরামহীন জনসংযোগ ও পথসভায় সাধারণ জনতার উপস্থিতি যেন সমুদ্র। ভোটের দিন যত ঘনিয়ে আসছে জনসম্পৃক্ততা ততই বাড়ছে। একান্ত আপন ইচ্ছায় তারা ঘরের ছেলে জাফর আলমকে বিজয়ী করার জন্য মাঠে নেমেছে বলে আগত সাধারণ ভোটাররা এ প্রতিবেদদকে জানান।
শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের দক্ষিণ সুতাচুড়া আইয়ুব পাড়ায় হাজার হাজার সাধারণ নারী-পুরুষের উপস্থিতি সামাল দিতে হিমশিম খেতে হয় আয়োজকদের। উজানটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ জামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিনের পরিচালনায় অনুষ্টিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আগত জনতার উদ্দেশ্যে সাবেক সাংসদ স্বতন্ত্র প্রার্থী জাফর আলম এম এ বলেন, বিগত আমলে আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতা গ্রহণের পরপরই বৈশ্বিক মহামারী ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্ব মন্দার প্রভাব এ দেশেও পড়ে। বিশ্ব মন্দা কাঠিয়ে দুই আড়াই বছরে মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিক সহযোগিতায় উজানটিয়ায় ১২ কোটি টাকা ব্যয়ে ৬ টি সড়কের সংষ্কার চলমান,আপনাদের বহুদিনের প্রাণের দাবী উজানটিয়া- করিয়ারদিয়া সেতু নির্মাণেরর প্রকল্প একনেক কমিটিতে অনুমোদন হয়ে টেন্ডারের অপেক্ষায়। ইনশাআল্লাহ আপনারা যদি আবার সুযোগ দেন অসমাপ্ত কাজসহ করিয়ার দিয়া সেতুর নির্মাণ প্রথমেই শুরু করব। যাতে উজানটিয়া-করিয়ার দিয়ার মানুষের উৎপাদিত লবণ ও প্রজেক্টের মাছ সড়কপথে পরিবহণ করে লাভবান হতে পারবেন। আপনাদের পানি চাহিদা মিটাতে আরো গভীর নলকূপ বরাদ্ধ দেয়া হবে। ২০ শয্যার পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যায় উন্নীত করে করোনার চিকিৎসা, ডেলিভারি অপারেশনসহ যাবতীয় গুরুতর রোগীদের জন্য অপারেশন থিয়েটার স্থাপন করে উন্নত স্বাস্থ্যসেবা পেকুয়া উপজেলার সাধারণ জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি। আগামী ৭ জানুয়ারী নির্বাচনে আপনাদের ভালবাসা ও মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করলে পেকুয়াকে চাঁদাবাজ,দখলবাজ ও সন্ত্রাসমুক্ত মডেল উপজেলায় রূপান্তরিত করতে সর্বাত্মক চেষ্টা চালানো হবে। মাননীয় প্রধানমন্ত্রী জাতির পিতার সুযোগ্য তনয়া শেখ হাসিনা চায় আপনাদের জীবন যাত্রার মান উন্নয়ন করতে। মাননীয় প্রধানমন্ত্রীর নেয়া কার্যক্রম যথাযথভাবে বাস্তবায়নে আপনাদের ছেলেকে নির্বাচিত করুণ। আগামী ৭ জানুয়ারী আপনাদের প্রত্যক্ষ সমর্থনে নির্বাচিত হলে মাননীয় নেত্রীর একজন নিবেদীত কর্মী হয়ে অতীতের মত আপনাদের সুখে দূঃখের সারথী হয়ে পাশে থাকব ইনশাআল্লাহ।
এ সময় আরো বক্তব্য রাখেন,মুক্তিযুদ্ধ অ্যাডভোকেট কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এটিএম বখতিয়ার উদ্দিন চৌধুরী,জেলা পরিষদ সদস্য এইচ এম শওকত, উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল করিম, পেকুয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ বারেক, সাবেক ইউপি সদস্য মিজবাহ উদ্দীন চৌধুরী, উপজেলা যুবলীগের সহসভাপতি এড,মোজাম্মেল হক,সাংবাদিক জালাল উদ্দিন,ইউপি সদস্য কামাল উদ্দিন,সাইফুল ইসলাম,এড,নাজেম উদ্দিন, স্থানীয় সমাজপতি জয়নাল আবেদীন, ইউপি সদস্য সাইফুল ইসলাম ও সাবেক ছাত্রলীগ আহবায়ক মোঃ ইয়াছিন প্রমূখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,পেকুয়া উপজেলা নেতা ও নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক হাজী মেহের আলী,উজানটিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এম ওসমান গণি,উপজেলা আওয়ামীলীগের সাবেক অর্থ সম্পাদক এয়ার মোহাম্মদ, উপজেলা যুবলীগ নেতা মোঃ ইকবাল,সোনালী বাজার ঋনদান সমিতির সভাপতি হেলাল উদ্দিন,সোনালী বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক নুরুল আলম, সদর ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নুরুল কাইয়ুম,ছাত্রলীগ নেতা নেওয়াজ সিকদার,আওয়ামী লীহ নেতা আবদুল হক,আবুল কা। এছাড়া ওয়ার্ড, ইউনিয়ন ও সহযোগী সংগঠন এবং এলাকার গণমান্য ব্যক্তিবর্গসহ হাজার হাজার নারী-পূরুষের উপস্থিতি জনসমুদ্রে রূপ নেয়।
পথসভা শেষে উজানটিয়ার রূপুরগোদা,সোনালী বাজারসহ বেশ কয়েকটি স্টেশনে উপস্থিত মানুষের মতবিনিময় করেন। এসময় তিনি উন্নয়নের প্রতিশ্রুতির পাশাপাশি উপস্থিত জনতার সমর্থন ও দোয়া কামনা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com