1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম:
জনগণের ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চাই ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর খোকন-গাজীপুর সংবাদ  দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন না আলহাজ্ব আব্দুল বার-গাজীপুর সংবাদ  বানিয়াচংবাসীর সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে—এমপি মানিক-গাজীপুর সংবাদ  দুমকীতে স্বামী-স্ত্রী’র মনোমালিন্য, হাসপাতালে নবজাতক রেখে পালালেন মা !-গাজীপুর সংবাদ  গজারিয়ায় টেংগারচর ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ আসন্ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলাম।-গাজীপুর সংবাদ  হাজার-হাজার ভক্তের অশ্রুসিক্ত ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন পাগল হাসান-গাজীপুর সংবাদ  ফের বেপরোয়া মাদক ও চুরি মামলার আসামি ইয়াবা রানা-গাজীপুর সংবাদ  নাটোরের লালপুরে সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে  আটক-১-গাজীপুর সংবাদ  নাটোরের বাগাতিপাড়ায় পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে হত্যা।-গাজীপুর সংবাদ  কাপাসিয়া প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সমাপনী অনুষ্ঠানে সনদ পুরস্কার বিতরণ-গাজীপুর সংবাদ 

কাপাসিয়ায় ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ৩৯ টাইম ভিউ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি

প্রতিবেশীর সাথে কলহের জেরে কাপাসিয়া উপজেলার দস্যু নারায়ণপুর বাজারের এক ব্যবসায়ীকে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করেছে প্রতিবেশী আ: মজিদের ছেলে আকাব্বর ও সাইফুলের নেতৃত্বে ৪/৫ জন সন্তাসী।

গত ২৯ জানুয়ারি কাপাসিয়া কাপাসিয়া থানা পুলিশ ২ টি অভিযোগ পাওয়ায় বিষয়টি নিশ্চিত করেন।
গত ২৭ জানুয়ারি শনিবার সকালে স্হানীয় বাজারে প্রথমে কথা কাটাকাটি ও মারা মারির ঘটনা ঘটে।

থানার অভিযোগ ও বাদী জানান, আমার ছেলে এসএসসি পরীক্ষার্থী রায়হান কে বিবাদী সাইফুল ইসলাম সাথে চলাফেরা করেতে নিষেধ করি। এ নিয়ে দুই পরিবারের মাঝে বিবাদ সৃষ্টি হয়। পরে আকাব্বর ও সাইফুলের নেতৃত্বে ৪/৫ জন লোকজন ব্যবসায়ী আ: রহমানের ওপর হামলা করে রক্তাক্ত অবস্থায় ফেলে নগদ টাকা ছিনিয়ে নেন। এ ব্যপারে কাপাসিয়া থানায় ২ টি অভিযোগ করা হয়েছে বলে থানার এস আই নাজনীন সুলতানা ঘটনার স্হল পরিদর্শন করেন। ব্যবসায়ী আ: রহমান বলেন বিবাদীরা খুবই খারাপ লোক যে কোন সময় আমাকে হত্যা ও আমার পরিবারের সদস্যদের ক্ষতি সাধন করতে পারে।

 

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2023
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com