1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

তাহিরপুর উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের ঘোষণা দিলেন আলমগীর খোকন-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
  • ৪৭ টাইম ভিউ

তাহিরপুর সুনামগঞ্জ প্রতিনিধি

দিন বদলের অভিযাত্রায় স্মার্ট সমৃদ্ধ তাহিরপুর সদর উপজেলা গড়ার প্রত্যয়ে আসন্ন তাহিরপুর সদর উপজেলা নির্বাচনে, ভাইস চেয়ারম্যান পদে আনুষ্টানিক নির্বাচনের ঘোষনা দিলেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম সুবেদার গনী তালুকদারের দ্বিতীয় পু্ত্র আলমগীর খোকন।

বৃহস্পতিবার সন্ধায় তিনি তার জন্মভূমি ভাঠি তাহিরপুর গ্রামের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার কথা ঘোষণা করেন, তার নির্বাচন করার কথা ঘোষণা করার পর উপস্থিত জনগন আনন্দে উদ্বেলিত হন। তারা স্বতঃস্ফূর্তভাবে সমর্থন জানান এবং নির্বাচনের জন্য উৎসাহ প্রদান করেন।

ঈদ শুভেচ্ছা বিনিময় ও নির্বাচন ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, তাহিরপুর সদর ইউনিয়ন বি এনপির সভাপতি এমরান হোসেন,ইসহাক মিয়া,মতলিব মিয়া,আমির উদ্দিন, রফিকুল ইসলাম, হুমায়ুন কবির, এমদাদুল হুদা,মাহবুব চৌধুরী,আতিকুর রহমান, এমদাদ নুর,মহিবুর রহমান,সেলিম মিয়া,ওয়াহিদুজ্জামান শিপলু, মহসিন আলী, রমেন্দ্র ণারায়ন বৈশাখ, তোতা মিয়া,সামছুল হুদা,এবাদুল মিয়া,বাদল দেবনাথ,শুকুময়, ওয়াহিদুজ্জামান খসরু, আক্তার হোসেন, মিজানুর রহমান, কবির মিয়া,ছালিমুদ্দিন সহ অসংখ্য জনগন।

আলমগীর খোকন বলেন, আমি আপনাদের সন্তান আপনাদের ভালোবাসায় নিজেকে সব সময় নিয়োজিত রাখতে চেষ্টা করেছি, আপনাদের সুখ দুঃখে সাথী হবার চেষ্টা করেছি, আপনাদের সন্তান হিসেবে আমাকে বিগত নির্বাচনে আপনারা বিপুল ভোটের ব্যাবধানে বীজয়ী করার পরেও একটি ষড়যন্ত্রের কারনে সেদিন আপনাদের ভালবাস পরাজিত হয়েছিল,আপনারা আমার ডাকে সাড়া দিয়ে আজকে আবারও প্রমান করলেন আপনারা আপনাদের সন্তান কে কি পরিমান ভালবাসেন। আপনাদের এই ভালবাসা এবারের নির্বাচনে সকল ষড়যন্ত্র ছিন্ন করে আপনাদের সন্তান বীজয় ছিনিয়ে আনবে ইনশাআল্লাহ। আপনাদের সাথে চলতে গিয়ে জানা অজানা অনেক ভুল হতে পারে আপনাদের সন্তান হিসেবে আমাকে ক্ষমা করে দিবেন। আমি আপনাদের সহযোগিতা চাই, ভালবাসা চাই, আপনাদের দোয়া চাই আশির্বাদ চাই।আপনাদের দোয়া ভালবাসা নিয়েই এগিয়ে যাব।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com