1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
নাটোরে দফায় দফায় সংঘর্ষ, একজন গুলিবিদ্ধসহ আহত ৫-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত কর্মশালা অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  পটুয়াখালীতে নারী কোটা সুরক্ষায় সম্মিলিত নারী সমাজের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  সকল শিক্ষা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কোটাবিরোধী শিক্ষার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি, আটক-২-গাজীপুর সংবাদ  ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের হালের ধারালো ফালে কাটা পড়ে কিশোরের মৃত্যু-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সরকারি শিশু পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল আনন্দ ভ্রমণ ও ফল উৎসব-গাজীপুর সংবাদ  দুমকীতে কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল-গাজীপুর সংবাদ  কোটা আন্দোলনে নিহতদের স্বরনে নাটোরে বিএনপির গায়েবানা জানাযা-গাজীপুর সংবাদ  গজারিয়া অধ্যাপক ড.মাজহারুল হক তপন এর জন্মদিন উদযাপন-গাজীপুর সংবাদ 

রাণীশংকৈলে ২শ বোতল ফেন্সিডিলসহ আটক-৩-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০২ টাইম ভিউ

হুমায়ুন,কবির,রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বুধবার ২৭ সেপ্টেম্বর রাতে খড় বোঝাই ট্রাক হতে ২০০ পিস ফেন্সিডিলসহ রাণীশংকৈল থানা পুলিশ ৩ জনকে আটক করেন।

এদিন বিকালে উপজেলার রাঘবপুর স্কুলের পূর্বপাশে পাকা সড়কের উপর থেকে ২০০ পিস ফেন্সিডিল ও একটি ট্রাকসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার প্রয়াগপুর গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে এনামুল হক(২৫),দিনাজপুর কোতোয়ালি থানার সুইহারি গোপালবাগ এলাকার আব্দুল জলিলের ছেলে মো. রানা(২৮)ও বিরোল উপজেলার মুরাদপুর সাতভায়াপাড়া গ্রামের মইনুলের ছেলে মোস্তফা (৩৩)। থানায় জব্দকৃত ট্রাকটি যার নং ঢাকা মেট্রো-ড ১১-৬৯৮৮।
রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আজ রাত সাড়ে ৯ টায় এ তথ্য নিশ্চিত করেছেন।
থানা সূত্রে জানা গেছে ঘটনার দিন বিকালে এসআই এরশাদের নের্তৃত্বে পুলিশের একটি মাদক অভিযানিক টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে একটি মাদকের চালান চট্টগ্রামের উদ্দেশ্যে রাওনা করবে। এমন তথ্যের ভিত্ততে উপজেলার রাতোর রাঘবপুর স্কুলের পূর্বদিকে জৈনেক মোমিনের বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে ট্রাকে খড় বোঝাই করার সময় ট্রাক চালকসহ তিন জন মাদক কারবারিকে আটক করে। এ সময় ট্রাকের খড়ের ভিতর থেকে ২০০ পিস ফেনসিডিল উদ্ধার করে জব্দ করা হয়।
রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম মন্ডল জানান,২০০ পিস ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়। আগামীকাল ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে তাদের জেলা জেল হাজতে প্রেরণ করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com