1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ছাতক উপজেলা নির্বাচন সম্পদ বেশী রেজা’র ও আয় বেশী কিরনের-গাজীপুর সংবাদ  মেধাবী শিক্ষার্থী আহসান হাবিব আলভীর জিপিএ-৫ লাভ-গাজীপুর সংবাদ  ৪ঘন্টায় চোরাই মোটরসাইকেল’সহ আটক-২-গাজীপুর সংবাদ  কাপ পিরিচের সমর্থনে মোটুকপুর গ্রামবাসী আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।-গাজীপুর সংবাদ  সিএমপি’র ৩টি অভিযানে মাদক’সহ কারবারি আটক-৩-গাজীপুর সংবাদ  নাটোরের দুইটি উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্রগুলোতে নির্বাচনী সামগ্রী বিতরণ-গাজীপুর সংবাদ  এটিএন বাংলার চায়ের চুমুকে সংগঠক ও বিনোদন সাংবাদিক আবুল হোসেন মজুমদার-গাজীপুর সংবাদ  নাটোরের বাগাতিপাড়ায় এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের বাড়িতে হামলা, আহত-১-গাজীপুর সংবাদ  রক্ষকেই ভক্ষক স্বর্ণ ছিনিয়ে পুলিশ কর্মকর্তা সোর্সসহ জনতার হাতে-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচন: ৪ ভাগে বিভক্ত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ-গাজীপুর সংবাদ 

জমকালো আয়োজনে ফ্যাশন‘লুকসজিয়া’ শুভ উদ্বোধন অনুষ্ঠিত!-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৫২ টাইম ভিউ

নিজস্ব প্রতিবেদক :-:

শুক্রবার (৩ নভেম্বর) বিকেলে রাজধানীর বনশ্রীতে যাত্রা শুরু করছে ‘লুকসজিয়া’। দেশীয় পোশাক থেকে দেশি-বিদেশি কসমেটিকস ও বিভিন্ন পণ্যের সমাহার থাকবে লুকসজিয়াতে।

নতুন এ শোরুমটির উদ্বোধন করেন চিত্রনায়িকা শিরিন শিলা, চিত্রনায়িকা তানিন সুবহা, চিত্রনায়ক অনিক রহমান অভি, উপস্থাপিকা ও নবীন পরিচালক নানজীবা খান, অভিনেত্রী দিশা মনি, কোরিওগ্রাফার পিয়াল হোসাইন, কোরিওগ্রাফার টনি, বেশ কজন ফ্যাশন র‌্যাম্প মডেল।

বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাইফুর রহমান, ব্যাবস্থাপনা পরিচালক-মার্স গ্রুপ, ফিরোজ আলম সুমন চেয়ারম্যান আল-কাদেরীয়া লিমিটেড, তারেকুল ইসলাম ব্যাপস্থপনা পরিচালক মার্স হোম লিমিটেড, আব্দুল কাদির মনির সহকারী ব্যাপস্থপনা পরিচালক মার্স হোম লিমিটেড সহ আরও অনেকে।

লুকসজিয়ার সিইও এবং প্রতিষ্ঠাতা নাজিম হোসাইন শেখ, সহ-প্রতিষ্ঠাতা নয়ন আহম্মেদ বলেন, আমরা ক্রেতাদের জন্য মানসম্পন্ন পণ্য নিশ্চিত করব। আশা করছি খুব দ্রুতই সারাদেশে ছড়িয়ে পড়বে এর নাম।

লুকসজিয়া’র সিইও নাজিম হোসাইন শাওন বলেন, সম্পূর্ণ বিদেশি ব্রান্ডের কসমেটিকস ও ফ্যাশন পণ্য দিয়ে যাত্রা করলো ‘লুকসজিয়া’। যারা ব্র্যান্ডের কসমেটিকস ব্যাবহার করেন তারা অবশ্যই আমাদের ‘লুকসজিয়া’র আউটলেটটি ঘুরে দেখবেন, আমন্ত্রণ রইলো।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com