1. azahar@gmail.com : azhar395 :
  2. admin@gazipursangbad.com : eleas271614 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম:
ভুরিয়া ও কমলাপুর দুইটি ইউনিয়নে উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত-গাজীপুর সংবাদ  প্রচন্ডতাপদাহে সিদ্ধেশ্বরী কলেজ ছাত্রলীগের রাস্তায় বিনামূল্যে শরবত বিতরণ-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার-গাজীপুর সংবাদ  দুমকীতে বাথরুমে রাখা প্লাস্টিকের ড্রামের পানিতে পড়ে শিশুর মৃত্যু!-গাজীপুর সংবাদ  আসুন, প্রকৃতিকে জয় করি, পৃথিবীকে বাঁচাই-গাজীপুর সংবাদ  রাঙ্গাবালীতে খালে ভেসে এলো ‘টর্পেডো’ সদৃশ বস্তু: এলাকায় আতংক-গাজীপুর সংবাদ  পটুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য এক ডজনেরও বেশী প্রার্থী মাঠে-গাজীপুর সংবাদ  রাণীশংকৈলে জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ইতির বাবার ইন্তেকাল-গাজীপুর সংবাদ  বর্ণাঢ্য আয়োজনে জামালপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উদযাপিত-গাজীপুর সংবাদ  বড়লেখায় জায়গা ক্রয় করা রাস্তায় বাঁশের বেড়া, এলাকায় তোলপাড়-গাজীপুর সংবাদ 

“ও মেয়ে ঢং করোনা” গানের পরিচালনায় কে এ নিলয়!-গাজীপুর সংবাদ 

রিপোর্টারের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ৫১ টাইম ভিউ

আব্দুস সালাম রুবেল স্টাফ রিপোর্টারঃ

আসন্ন ঈদুল ফিতর ২০২৪ উপলক্ষে একটি মিউজিক ভিডিওর সুটিং শেষ করেছেন চলচ্চিত্র পরিচালক কে এ নিলয়। তার পরিচালনায় “ও মেয়ে ঢং করোনা ” নামের এই গানিটিতে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীত শিল্পী আকাশ মাহমুদ।

পরিচালক নিলয় জানান, “ও মেয়ে ঢং করোনা” শিরোনামের একটি রোমান্টিক সিনেমাটিক মিউজিক ভিডিওর সুটিং শেষ করেছি। গানটির কথা ও সুর দিয়েছেন আল আমিন জমাদ্দার সবুজ। এবং মিউজিক করেছে আকাশ মাহমুদ, মিক্স মাস্টার ছিলেন আশিক মাহমুদ, আর গানটিতে কন্ঠ দিয়েছেন আকাশ মাহমুদ ও নওশীন অমি।

গানটিতে মডেল হিসেবে কাজ করেছেন এ সময়ের জনপ্রিয় অভিনয় শিল্পী আলিফ চৌধুরী ও প্রণমি নাফি, নিত্য পরিচালনায় ছিলেন প্রিন্স খান, গানটি প্রযোজনা করেছে  এ জে এস ওয়ার্ল্ড , প্রযোজক আল আমিন জমাদ্দার সবুজ, গানটি এই ঈদুল ফিতরে রিলিজ হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024
Developer By Zorex Zira

Design & Developed BY: ServerSold.com

https://writingbachelorthesis.com